কারা কারা অরিজিনাল উইন্ডোজ ৭ ব্যবহার করতে ছান হাত তুলুন

আসসালামুয়ালাইকুম । কেমন আছেন আপনার সবাই ? আশা করি ভালো আছেন । আমি ভালো আছি । আজকে আপনাদের কে উইন্ডোজ ৭ নিয়ে কথা বলব। আমরা বেশিভাগ মানুষ উইন্ডোজ ৭ ব্যবহার করে থাকি । কারন এটার ডিজাইন ও স্পীড অতুলনীয় । তবে আমরা জেই উইন্ডোজ ব্যবহার করি তা হয় trial ভার্সন যা ৩০ দিন পর শেষ হয়ে যায় । আমরা যেন উইন্ডোজ আরও ব্যবহার করতে পারি তার জন্য আমরা বিভিন্ন লোডআর ব্যবহার করি । এগুলো যা করে তা হল আপনার উইন্ডোজ এর trial ভার্সন কে আজীবন এর জন্য সেটআপ করে দেয়। আজিবনের জন্য করে দেয় তবে ত্রাইয়াল ভার্সন তা যেটায় অনেক অনেক ফিচার  নাই ।আপনি বিশ্বাস করতে পারবেন না অরিজিনাল উইন্ডোজ ৭ এ কত ভালো ভালো ফিচার আছে । তাই আজকে আমি আপনাকে এমন একটা লোডআর দিব যা আপনার উইন্ডোজ ৭ কে অরিজিনাল বানায় দিবে । এটা মাত্র ২ দিন আগে রিলিস হইসে। এর জন্য এই লিঙ্ক থেকে ডাউনলোড করে নিনঃhttp://www.mediafire.com/?koj960b9d5a6vo5
ডাউনলোড হয়ে গেলে extract করুন। password:inam। পাসওয়ার্ডটা আমার ক্ষেত্রে থিক আছে এটা আপনার জন্য একটা ইনাম এর কম হবে না ।তবে আগে আপনার অ্যান্টিভাইরাস বন্ধ করুন কারন অ্যান্টিভাইরাস লোডআর কে সাধারনত ভাইরাস ধরে তাও আবার ট্রোজান হর্স । তবে বিশ্বাস করেন আমি হ্যাকিং করছি না । এরপর ফোল্ডার টি ওপেন করুন দেখবেন একটা ফাইল আছে ।ওইটা রান করুন । দেখবেন নিচের মত একটা ছবি এশেছেঃ




একটু ওয়েট করতে হবে । তারপর এরকম ছবি আশবেঃ

আমি যেই অপশন টা সিলেক্ট করেছি সেটা সিলেক্ট করুন।
এবার ওয়েট করুন । বাস হয়ে গেছে ,কম্পিউটার রিস্টার্ট করে দেখুন পার্থক্য।
পছন্দ হলে মন্তব্য দিবেন।

No comments:

Post a Comment

কম্পিউটার পেরফরমান্স